Skip to main content

Disclaimer

If you require any extra records or have any questions about our site's disclaimer, please sense free to contact us through email at originals.djmthephotofactory@gmail.com

The "Visitor" is fully entitled to post comments on our website and has all the necessary licenses and consent to do so.

It is the responsibility of the commenter to ensure that the comments do not infringe on the rights of any intellectual property other than copyright, patents, or trademarks.

DjM The Artistic Lens will not be liable in any way for the comments of the "commenters".

DjM The Artistic Lens will not be liable in any way for any defamatory, reprehensible, offensive, indecent or otherwise illegal material or invasion of privacy in the comments of the “commenter”.

"DjM The Artistic Lens" will not be liable in any way if the comments are used to represent or promote business or custom or commercial activities or illegal activities.

You can use “DjM The Artistic Lens” here in any and all forms, formats or media to use, reproduce and edit any of your comments and to use others or reproduce or edit or your own endorsement which means “DjM The Artistic Lens”. DjM The Artistic Lens will not be liable in any way for any unauthorized content or comments or advertisements.

Comments

Popular posts from this blog

মোটিভেশনাল স্পিকার সন্দীপ মহেশ্বরী জীবন কাহিনী

আমাদের জীবন অতিবাহিত করতে গেলে নিজেদেরকেই কিছু প্রশ্নের উত্তর দিতে হয়। যে প্রশ্নগুলি আমরা নিজেরাই নিজেকে করি। কিছু ক্ষেত্রে উত্তর পেয়ে যায় আবার কিছু ক্ষেত্রে উত্তর পাই না। আর যখন উত্তর পাই না তখন মনে হয় জীবনটা হঠাৎ করে থেমে গেল।

যতক্ষণ না সে উত্তর আমরা খুঁজে পাই, মনে হয় জীবনটা আর সামনের দিকে এগোচ্ছে না। তখনই আমাদের কিছু মানুষের সাহারা লাগে। কিন্তু, জীবন আমাদের এমন একটা পর্যায়ে নিয়ে যায়, যখন সাহারা দেওয়ার মতন মানুষ কাছে পাইনা আমরা। আর ঠিক তখনই আমাদের ভিতরে এক অমানবিক ডিপ্রেশান নামক আত্মা ঢুকে বসে। আমরা প্রায় সকলেই এই ডিপ্রেশন নামক অমানবিক আত্মা এর কাছে হার মেনে যাই, আর নিজেকে শেষ করার পর্যন্ত চিন্তাভাবনা করে ফেলি।

কিন্তু এই মানুষটি যার কথা আমি আপনাকে বলছি, তিনি হলেন বেস্ট ইন্ডিয়ান মোটিভেশনাল স্পিকার সন্দীপ মহেশ্বরী। তার জীবনেও এরকম অনেক ওঠানামা এসেছে। কিন্তু আমাদের মত যদি তিনিও সেই ডিপ্রেশনকে, সেই সময় টিকে ধরে নিয়ে বসে থাকতেন তাহলে হয়তো আমরা আজকে তাকে যে জায়গায় দেখছি তাকে হয়তো সেই জায়গায় পেতাম না।

মোটিভেশনাল স্পিকার সন্দীপ মহেশ্বরী জীবন কাহিনী সন্দীপ মহেশ্বরী আমার ত…

Live Update : সাইক্লোন ঘূর্ণিঝড় আম্ফান

আম্ফন, আম্ফান, অ্যাম্ফান কলকাতা আই এম ডি এর অনুসারে এই ঘুর্ণবত এর সৃষ্টি দীঘা থেকে ১৭৭ কিমি দূরে দক্ষিণ পূর্ব দিকে। আর এই কারনে এই ঝড় কলকাতা তে বেশি প্রভাব ফেলবে ফনি ঝড় এর থেকে। বিশেষজ্ঞ দের মতে এই ঝড় কলকাতা এর নিকট উত্তর এবং উত্তর পূর্ব এর দিকে বাড়ার সম্ভাবনা তীব্র।

আগেই আমরা ফনি এর সাথে মোকাবিলা করে এসেছি। যদিও সেই ফনি সব জায়গায় তাণ্ডব দেখায়নি। কিন্তু যেখানে দেখিয়াছে সেখানে সব নিঃস্ব জয়ে গেছে। ফনি এর পর এবার এসেছে ঘুর্ণবাত ঝড় অম্ফান। বিশেষজ্ঞ দের মতে এই ঝড় আরো ভয়াবহ রূপ ধারণ করতে পারে।
কলকাতা আই এম ডি এর অনুসারে এই ঘুর্ণবত এর সৃষ্টি দীঘা থেকে ১৭৭ কিমি দূরে দক্ষিণ পূর্ব দিকে। আর এই কারনে এই ঝড় কলকাতা তে বেশি প্রভাব ফেলবে ফনি ঝড় এর থেকে। বিশেষজ্ঞ দের মতে এই ঝড় কলকাতা এর নিকট উত্তর এবং উত্তর পূর্ব এর দিকে বাড়ার সম্ভাবনা তীব্র। 
এনডিআরএফ এর প্রধান এম এন প্রধান বলেছেন যে উড়িষ্যা এর নিকট হাওয়া এর গতি তীব্র হয়েছে। পারাদ্বীপ এ 100 কিলোমিটার প্রতি ঘন্টায় এই মুহূর্তে হাওয়া চলছে। এখনো পশ্চিমবঙ্গে এই হাওয়ার বেগ অতটা তীব্র হয়নি।
ওড়িশা এর বালাসোর এবং ভদ্রক অন্যদিকে পশ্চিমব…

DjM Originals Bangla Choto Golpo : হঠাৎ সারপ্রাইজ

DjM Originals : হঠাৎ সারপ্রাইজ
তন্ময় রায়
DjM Originals Bangla choto golpo: টিভিতে রামায়ণ দেখছিলাম, আর এখন এই গল্পটি লিখতে লিখতে রামায়ণের বাল্মিকী একটা কথা মনে পড়ে গেল। লব এবং কুশ যখন বাল্মীকি কে জিজ্ঞাসা করেন যে, কার গতি সব থেকে বেশি? উত্তরে বাল্মিকী শব্দের গতি এবং আলোর গতি এর কথা বলেন। এরপরেও যখন লব জিজ্ঞাসা করে এরপরেও কি কারো গতি আছে যেটা আরো বেশি? তখন বাল্মিকী তাদের বলেন, "হ্যাঁ আছে, মনের গতি"।

এই গল্পটি লিখতে লিখতে বাল্মিকী এর সেই কথাটাই মনে পড়ে গেল। সত্যিই শব্দের গতি, আলোর গতি এইসব থেকেই আরো গতিতে আমাদের পুরো ব্রহ্মাণ্ডে বিচরণ করে আমাদের মনের গতি। গল্পটা কি এবারে বলি

করণ পুরি নামক একজন বৃদ্ধা হরিয়ানা এর সেক্টর 7 থাকেন এবং তিনি একাই সেই বাড়িতে থাকেন। তার একটা ছেলে আছে, সে আমেরিকায় থাকে। 28 এপ্রিল পুরি বাবুর জন্মদিন। তাকে শুভেচ্ছা জানানোর কেউ নেই। তাছাড়াও বাইরে যা অবস্থা, তাতে তিনি বাইরে গিয়ে যে একটু নিজের মতন করে খোলা আকাশের মত একটু বাঁচার চেষ্টা করবেন, সেটাও তিনি তার এই জন্মদিনের দিন করতে পারছেন না। নাকি কেউ তার বাড়িত আসছে। কারণ বাইরে যা অবস্থা তা তো সবারই জানা…